< হামদর্দ আমলা তেল এর উপকারিতা হামদর্দ চুলের তেল, আমলা অয়েল দাম। - সঠিক তথ্যের ঘর
রিভিউ
Trending

হামদর্দ আমলা তেল এর উপকারিতা হামদর্দ চুলের তেল, আমলা অয়েল দাম।

Hamdard Amla Oil, হামদর্দ আমলা তেল/ অয়েল উপকারিতা

হামদর্দ আমলা তেল

চুল পড়া, অকালে চুল পাকা, মাথায় খুসকী, অনিদ্রা। এই ধরনের সমস্যা গুলো জন্য খুবই কার্যকরী। বাংলাদেশে হামদর্দ কোম্পানি দীর্ঘ দিন ধরে ভালো মানের পর্ণ্য বিক্রি করছে।

চুল পড়াঃ

ভিটামিনের ঘাটতি এবং পুষ্টির অভাবে আমাদের চুল পড়ে যেতে পারে বহুগুণে। হামদর্দ আমলা তেল চুল পড়া রোধ করে। চুলে ভিটামিনের অভাব দুর করতে সহায়ক হামদর্দ আমলা অয়েল। হামদর্দের আমলা তেলটি রয়েছে প্রাকৃতিক নির্যাস আকারে আমলকী। আমলকীর উপকারিতা সম্পের্ক আমাদের একটি আর্টিকেল আছে এখান থেকে পড়ে নিন।

অকালে চুল পাকাঃ

আমাদের অনেকের খুবই অল্প বয়সে চুল পেকে যায়। আশেপাশে এমন অনেকেই আছেন যাদের অল্পবয়সে চুল পাকা শুরু হয়েছে। সাধারণত মাথার চামড়ায় পর্যাপ্ত ভিটামিন ও মিনারেল এর অভাবে চুল পাকতে পারে। আর তরুণ বয়সে পাকা চুল অনেক বিব্রতকর একটি ব্যাপার। অল্প বয়সে চুল পাকার ফলে অনেকেই সবসময় অস্বস্তিতে ভোগেন। হামদর্দ এর আমলা অয়েল চুল পাকা রোধ করতে সাহায্যে করে। চুল কালো ঘন করতে সহায়ক।

আরো পড়ুনঃ  জুসার মেশিনঃ ব্লেন্ডার বা জুসার মেশিন কেনার গুরুত্বপূর্ণ টিপস

মাথায় খুসকীঃ

খুশকি ত্বকের বিশেষ একটি অবস্থাকে বুঝায়, যা মূলত মাথার খুলিতে বেশি দেখা যায়। মাথায় খুসকি হলে অনেকেই সবসময় অস্বস্তিতে ভোগেন। মাথা অপরিষ্কার নোংরা দেখায় খুসকির কারণে। আমলা তেল খুশকি দুর করে।

হামদর্দ আমলা আমলকী উপাদান:

প্রতি ৫ মিলিতে আছে (নির্যাস আকারে)-
📌Emblica officinalis (আমলকী) ১.৬৬ মিলি।
📌 indicum oil (তিল তেল) ৩.৩৩ মিলি এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

হামদর্দ আমলা অয়েল কাজ কি?

হামদর্দ আমলা আমলকী, তিল তেল সহ বিভিন্ন উদ্ভিজ্জ উপাদানের সমন্বয়ে প্রস্তুত হারবাল কেশ তেল যা চুলের গোড়া মজবুত করে, চুল পড়া ও অকালে চুল পাকা রোধ করে। হামদর্দ আমলা চুলকে রেশমী, কোমল, উজ্জ্বল, কালো ও দীর্ঘ করে তুলে। হামদর্দ আমলা মাথার খুসকী দূর করে। চমৎকার সুগন্ধযুক্ত হামদর্দ আমলা মাথা ঠান্ডা রাখে এবং সুনিদ্রা আনয়ন করে।

হামদর্দ আমলা তেল দাম কত/Hamdard Amla Oil price

হামদর্দ আমলা তেল ১৩০ মি.লি দাম ২০০ টাকা মাত্র। ক্রয় করার পূর্বে অবশ্যই নকল পূর্ণ্য হতে সাবধান। যাচাই-বাছাই করে আসল হামদর্দ চুলের তেল কিনুন।

আরো পড়ুনঃ  দামের সাথে শীর্ষ ব্র্যান্ডের দেশী বিদেশী গ্যাসের চুলা

হামদর্দ আমলা তেল ব্যবহার করার নিয়ম

প্রয়োজন অনুযায়ী মাথার চুলে ব্যবহার করুন। ছেলে এবং মেয়ে উভয় ব্যবহার করার উপযোগী। শিশুদের ক্ষেত্রে ব্যবহার করা যাবে। শিশুদের মাথায় ব্যবহারে কোন রকম সমস্যা হয়নি।

পার্শ্ব প্রতিক্রিয়া:

নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।আপনির যদি কোন রকম সমস্যা ধরা পড়ে তাহলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

You cannot copy content of this page

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker