< মোটা হওয়ার ট্যাবলেট এর নাম | মোটা হওয়ার ভিটামিন ক্যাপসুল - সঠিক তথ্যের ঘর
শারীরিক স্বাস্থ্যস্বাস্থ্য

মোটা হওয়ার ট্যাবলেট এর নাম | মোটা হওয়ার ভিটামিন ক্যাপসুল

মোটা হওয়ার ট্যাবলেট এর নাম

আসসালামু আলাইকুম ভাইয়েরা । আপনি হয়তো ইন্টারনেটে মোটা হওয়ার ভিটামিন ক্যাপসুল বা মোটা হওয়ার ট্যাবলেট এর নাম সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তাই আমার এই লিখাটি আপনার সামনে আসছে। আমাদের শরীরে যদি ভিটামিন অভাগ থাকে তাহলে রোগা ও পাতলা দেখায়। চেহারাটাও কুৎসিত লাগে। শরীর চিকন রোগা পাতলা হলে আমাদের কত জনের কথাই না শুনতে হয়। তাই সবাই চায় স্বাস্থ্য একটু মোটা তাজা করতে। স্বাস্থ্য মোটাতাজা করার অনেক রকম ট্যাবলেট, ক্যাপসুল, সিরাপ, হারবাল সহ নানা রকম ভেষজ ঔষধ। এই সব মেডিসিন ব্যবহারে ব্যবহার করে অনেকে মোটাতাজা হয়েছে। কিন্তু এই ধরনের

সিন বা ঔষধ সেবন স্বাস্থ্য অনেকের স্বাস্থ্য খারাপ ও হয়েছে। তাই আমরা যে কোন মেডিসিন ব্যবহারের আগে বিশেষজ্ঞ কোন ডাক্তারের পরামর্শ ছাড়া ব্যবহার করা উচিত না। আজকের আর্টিকেলে মোটা হওয়ার কিছু ট্যাবলেট এর নাম এবং কাজ সম্পর্কে খুটিনাটি জানবো।

মোটা হওয়ার ট্যাবলেট এর নাম

যাদের শরীর পাতলা তাদের সবাই একটু মোটা হওয়ার জন্য কতই না পন্থা অনুসরণ করছে। অনেকে তো একজনের দেখা দেখি অন্যজন মোটা হওয়ার বিভিন্ন রকম ট্যাবলেট খাচ্ছে। আসলে আমরা না বুঝে নিজেদের শরীরে কতই না ক্ষতি করছি। আসলেই মোটা হতে কোন রকম ট্যাবলেট এর প্রয়োজন পড়ে না। খাওয়া দাওয়া ঠিক মতো করলে। সঠিক সময়ে ঘুমালে। আসতে আসতে স্বাস্থ্য মোটা হওয়া শুরু করে। অনেকে আবার খাওয়ার রুচি বাড়াতে নানা রকম সিরাপ খাচ্ছে। খাওয়ার রুচি বাড়াতে যে সব সিরাপ গুলো পাওয়া যায়। বেশি ভাগ সিরাপ লিভারের মারাত্মক ক্ষতি করে। এই ধরনের সিরাপ খেয়ে অনেকের লিভার নষ্ট হয়ে মারা যারার ঘটনা অহরহ ঘটছে।

আরো পড়ুনঃ  এম এম কিট খাওয়ার উপকারিতা

মোটা হওয়ার ক্যাপসুল

ক্যাপসুল খেয়ে মোটা হয়েছে আমার দেখা অনেক জন। কিন্তু কারো স্বাস্থ্য মোটা বেশি দিন থাকে নি। আপনি মোটা হওয়ার ক্যাপসুল না খেয়ে ভিটামিন জাতীয় ক্যাপসুল খেতে পারেন। অনেক সময় আমাদের শরীরে পর্যাপ্ত পরিমাণে ভিটামিন না থাকলে শরীর দুর্বল হয়ে যায়। শরীর দুর্বল হলে রোগা পাতলা দেখাবে এটাই স্বাভাবিক। সব সময় মনে রাখবেন কারো কথায় কোন রকম ঔষধ সেবন করে মোটা হতে যাবেন না। এতে আপনার শরীরে নানা রকম সমস্যা দেখা দিবে। আজকের আর্টিকেল আমি আপনাকে মোটা হওয়ার জন্য কোন রকম ক্যাপসুলের নাম জানাতে পারলাম না। আপনি মোটা হতে চাইলে প্রাকৃতিক ভাবে মোটা হতে পারেন। অথবা ভালো কোন ডাক্তারের পরামর্শ নিন। ধন্যবাদ।

কি খেলে মোটা হওয়া যায়

মোটা হওয়ার কোন না কোন ঔষধ তো অবশ্যই আছে। আমার লিখাতে কোন মোটা হওয়ার কোন ক্যাপসুল বা ট্যাবলেট এর নাম উল্লেখ করি নাই। এখন আপনাকে মোটা হওয়ার জন্য যদি আপনি কিছু খেতে চান তাহলে সিনকারা সিরাপ খেতে পারেন। এটি খুবই ভালো মানের সিরাপ। সিনকারা সিরাপ এর কোন রকম পার্শপ্রতিক্রিয়া নেই। তাই সিনকারা সিরাপ খেতে পারেন। সিনকারা সিরাপ টি হামদর কোম্পানি ভালো মানের সিরাপ।

সিনকারা সিরাপ খেলে কি মোটা হওয়া যায়

আমার পোস্ট যেহেতু আপনাকে সিনকারা সিরাপ খাওয়ার পরামর্শ দিয়েছি তাই হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে। সিনকারা সিরাপ খেলে কি মোটা হওয়া যায়? হ্যাঁ সিনকারা সিরাপ খেয়ে মোটা হওয়া যায়। তবে সিনকারা সিরাপ খেলে আপনার হজম শক্তি বৃদ্ধি পাবে। এটি খুবই ভালো মানের সিরাপ। সিনকারা সিরাপ নিয়ে আমি আরেকটি আর্টিকেল প্রকাশ করেছি। এখান থেকে আপনি সিনকারা সিরাপ সম্পর্কে সু-ধারনা পাবেন। নিচের লিখাতে টেপ করলে সিনকারা সিরাপ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।⬇️⬇️

আরো পড়ুনঃ  monocast এর কাজ কি | মনোকাস্ট ১০ খাওয়ার নিয়ম

সিনকারা সিরাপ এর উপকারিতা | সিনকারা সিরাপ খেলে কি মোটা হওয়া যায় বিস্তারিত পড়ুন➡

আরো পড়ুন ⬇⬇

সাইফন সিরাপ এর উপকারিতা➡

আরো পড়ুন ⬇⬇⬇

পুদিনা সিরাপ খেলে কি মোটা হওয়া যায়➡

আরো পড়ুন ⬇⬇⬇

আমরুদ প্লাস সিরাপ এর উপকারিতা ➡️

You cannot copy content of this page

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker