ঔষধ.comব্রণ দুর করার সহজ উপায়

মাসিক হলে রোজা রাখা যাবে কিনা | মাসিক হলে কি রোজা ভেঙে যায়

মাসিক হলে রোজা রাখা যাবে কিনা | মাসিক হলে কি রোজা ভেঙ্গে যায়।

4.5/5 - (2 votes)
মাসিক হলে রোজা রাখা যাবে কিনা

মাসিকের সময় রোজা রাখা যাবে নাকি এই প্রশ্ন অনেকের মনে ঘুরে। মাসিক হলে কি রোজা ভেঙে যায় এই নিয়ে ইসলামিক নিয়ম কি? মাসিক হলে রোজা হবে কিনা জানতে পুরো লিখাটি পড়ুন। চলুন আজকের আর্টিকেল থেকে জেনে নেই মাসিক বা পিরিয়ড হলে রোজা ভেঙে যায় নাকি?

মাসিক হলে রোজা রাখা যাবে কিনা

না মাসিক হলে রোজা রাখার অনুমতি নেই। এই সময় রোজা রাখলে রোজা হবে না। মাসিকের সময়টিতে শরীর নাপাক থাকে। এই সময় রোজা রাখার অনুমতি নেই। আপনার যদি রোজা রাখা অবস্থায় মাসিক হয় তাহলে রোজা ভেঙে ফেলতে পারবেন। এতে আপনার কোন গোনাহ হবে না। তবে রোজা গুলো পরবর্তীতে পুরণ করতে হবে। অর্থাৎ ভাঙা রোজা গুলো পরবর্তীতে রাখতে হবে।

মাসিক হলে রোজা রাখা যাবে?

একজন ভাই প্রশ্ন করছে মাসিক হলে রোজা রাখা যাবে? না ভাই আমি উপরে লিখে দিয়েছি ইসলামে মাসিকের সময় রোজা রাখার অনুমতি দেয়নি। এই যদি আপনি স্ত্রী বা কোন মা-বোন রোজা রাখেন তাহলে আপনার রোজা হবে না। তাই কষ্ট করে উপোস থাকার দরকার নেই। মাসিক হলে রোজা গুলো ভেঙে পরে ভাঙতি রোজা রাখতে হয়।

মাসিক হলে রোজা হয় কিনা

মাডুক হলে রোজা হয় কিনা অনেকে জানতে আগ্রহী। মাডিক হওয়ার সাথে সাথে রোজা ভেঙে যায়। তাই আপনার যদি রোজা রাখা অবস্থায় মাসিক হয় তাহলে রোজা ভেঙে যাবে। এই রোজা গুলো পরে আপনি সুস্থ হলে রাখতে হবে।

মাসিক হলে কি রোজা ভেঙ্গে যায়

মাসিক হলে রোজা ভেঙে যাবে কি

জি ভাইজান মাসিক হলে রোজা ভেঙে যায়। রোজার সময় মাসিক হলে রোজা রাখতে নিষেধ আছে। মাসিকের সময় রোজা রাকতে চাইলে আপনু পারবেন না। এই সময় রোজা রাখলে আপনার গোনাহ হবে। শরীর থেকে অতিরিক্ত লাল পানি বের হলে রোজা হয়না। মাসিক হলে রোজা রাখা যাবে।।
মাসিক হলে রোজা হবে কি, মাসিক হলে রোজা
মাসিক হলে রোজা রাখা যাবে কি
মাসিক হলে রোজা হয় কিনা
মাসিক হলে রোজা রাখা যাবে কিনা
মাসিক হলে রোজা রাখা যায়
মাসিক হলে কি রোজা ভেঙ্গে যায়
মাসিক হলে কি রোজা হয়

Back to top button
error: Content is protected !!